Home >> পুরুষের ফ্যাশন >> নতুন নকশায় ছেলেদের জুতা

নতুন নকশায় ছেলেদের জুতা

জুতা

পোশাকের সঙ্গে মানানসই হাল ফ্যাশনের জুতা কিনতে চান কমবেশি সবাই। ঢাকার বিভিন্ন বাজার এবং বড় বড় ব্র্যান্ডের দোকানে দেখা গেল, ছেলেদের জন্য এসেছে নানা রকমের জুতার সমাহার।

.ছেলেদের জন্য নতুন ডিজাইনের লোফার ও বোট শুম নজর কাড়ছে। ফ্যাশনেবল মোকাসিন, লেদার শুা, স্যান্ডেল, স্লিপার, কেডস, ক্যাজুয়াল, স্লিপারের নানা নকশাতেও আগ্রহ ক্রেতাদের। রঙের ক্ষেত্রে ছেলেরা কালো, সাদা, সবুজ ও হলুদ রঙের জুতা পছন্দ করছেন বেশি।

বাটা, নাইকি, লোটো, বে এম্পোরিয়াম, অ্যাপেক্স, আড়ংসহ নানা ব্র্যান্ডের দোকানে ছেলেদের জন্য রয়েছে জুতার বিশেষ সংগ্রহ। তা ছাড়া বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, এলিফ্যান্ট রোডের মার্কেট, নিউমার্কেট, মৌচাক, মালিবাগ, পলওয়েল মার্কেট, ইস্টার্ন প্লাজা, গুলিস্তান, সদরঘাটসহ অন্যান্য মার্কেটের দোকানগুলোতে রয়েছে বিভিন্ন কোম্পানির জুতা।

বাটার বিজ্ঞাপন ও প্রচার বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক রাজীব জাহান বললেন, এ বছর বাটা রঙিন জুতা বেশি এনেছে। তরুণদের কথা মাথায় রেখে আনা হয়েছে নতুনত্ব।

লোটোর উপব্যবস্থাপক (মার্চেন্ডাইজিং) তন্ময় মিত্র বললেন, লোটোর ক্রেতাদের ৭০ শতাংশই ছেলে। তাঁদের কথা মাথায় রেখে ১২ রকম স্যান্ডেল, ১৮ রকমের স্লিপারসহ নানা ধরনের স্পোর্টস শুয এবং স্কুল শুত আনা হয়েছে।

আন্তর্জাতিক ফ্যাশন ধারা আর দেশীয় সংস্কৃতি মাথায় রেখে অ্যাপেক্স এবার ঈদে সব বয়সী ক্রেতাদের জন্য জুতা বানিয়েছে। বললেন অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেডের ব্র্যান্ড ও বিপণন নির্বাহী রাজী মুশফেরা।

ওরিয়ন ফুটওয়্যার লিমিটেডের বসুন্ধরা সিটি শাখার ব্যবস্থাপক মাহবুবুর রহমান জানালেন, এবার ঈদে ৬০০ নতুন ডিজাইনের স্যান্ডেল, কনভার্স, লোফার, কেডস ও শুর নিয়ে আসা হয়েছে। পাঞ্জাবির সঙ্গে পরার জন্য বিশেষ নকশার জুতাও রয়েছে ওরিয়নের সংগ্রহে।

দরদাম
অ্যাপেক্সের ছেলেদের জুতার দাম ৬৯০ থেকে ৯ হাজার ৯৯০ টাকা পর্যন্ত। লোটোর জুতা ৩৯০ থেকে ২ হাজার ৪৯০ টাকা। বাটার জুতার দাম ৬০০ থেকে ৪০০০ টাকা। এ ছাড়া অন্যান্য ব্র্যান্ডের এক জোড়া স্যান্ডেল পাওয়া যাবে ৬০০ থেকে ৩০০০ টাকায়। সাধারণ মানের স্যান্ডেলের দাম ৩০০ থেকে ১৫০০ টাকা। আর সাধারণ জুতার দাম পড়বে ৮০০ থেকে ৪০০০ টাকা।

প্রথম আলো অনলাইন

বিঃ দ্রঃ মজার মজার রেসিপি ও টিপস, রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ আমার লাইফস্টাইল

Check Also

bangla-nari

জেনে নিন, কেন বাঙালি নারী অন্যদের চেয়ে আলাদা

বাঙালি নারীরা পৃথিবীর যে প্রান্তেই থাকুক না কেন তাদের মধ্যে বাঙ্গালিপনা কিংবা বাঙ্গালিত্তটি সব সময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *